বিল্ডিং ডিজাইন একটি বিল্ডিং এর ডিজাইনের গুরুত্ব অসীম যা আমরা করে থাকি প্লানিং নকশা, আর্কিটেকচার,স্ট্রাকচার, ইলেকট্রিক্যাল, প্ল্যাম্বিং ও স্যানিটারি, ইন্টেরিয়র ডিজাইন, সয়েল আমরাই করতে করে থকি

বিল্ডিং ডিজাইন একটি বিল্ডিং এর ডিজাইনের গুরুত্ব অসীম যা আমরা করে থাকি প্লানিং নকশা, আর্কিটেকচার, স্ট্রাকচার, ইলেকট্রিক্যাল, প্ল্যাম্বিং, স্যানিটারি ডিজাইন, ইন্টেরিয়র, থ্রিডি ডিজাইন,করে থাকি । সয়েল টেস্ট সঠিক ফাউন্ডেশন ডিজাইন এবং সঠিক ব্যয় বা খরচ নির্ধারণে মাটি পরীক্ষা (সয়েল টেস্ট) অত্যাবশ্যক। এখানে জেনে রাখা দরকার যে, নির্মাণ সাইটে মাটি পরীক্ষা ব্যতীত বাড়ির ফাউন্ডেশন ডিজাইন সম্ভব নয়। কোন নিচু জায়গা কিংবা ভরাট মাটির জায়গায় নির্মাণ কাজে অবশ্যই মাটি পরীক্ষা করতে হবে। বাড়ি নির্মাণ আপনার স্বপ্নের তৈরি করতে বাড়ি নির্মাণ ব্যয়, নির্মাণ আইন, সিটি কর্পোরেশন/পৌরসভা/উপজেলা পরিষদ, কনস্ট্রাকশন, প্রজেক্ট সুপারভিশন,এস্টিমেইট গুরুত্বপূর্ণ সন্ধি বিচ্ছেদ করে থকি ।



বিল্ডিং ডিজাইন

একটি বিল্ডিং এর ডিজাইনের গুরুত্ব অসীম যা আমরা করে থাকি প্লানিং নকশা ডিজাইন, আর্কিটেকচার ডিজাইন,স্ট্রাকচার ডিজাইন,ইলেকট্রিক্যাল ডিজাইন, প্ল্যাম্বিং ও স্যানিটারি ডিজাইন, ইন্টেরিয়র ডিজাইন,করে থাকি ।

 

বিল্ডিং ডিজাইন একটি বিল্ডিং এর ডিজাইনের গুরুত্ব অসীম যা আমরা করে থাকি প্লানিং নকশা, আর্কিটেকচার,স্ট্রাকচার, ইলেকট্রিক্যাল, প্ল্যাম্বিং ও স্যানিটারি, ইন্টেরিয়র ডিজাইন, সয়েল  আমরাই করতে করে থকি টেস্ট সঠিক ফাউন্ডেশন ডিজাইন এবং সঠিক ব্যয় বা খরচ নির্ধারণে আপনার স্বপ্নের তৈরি আমরাই করতে করে থকি ।

 বাড়ি নির্মাণ ব্যয়,  মাটি পরীক্ষা (সয়েল টেস্ট) অত্যাবশ্যক। এখানে জেনে রাখা দরকার যে, নির্মাণ সাইটে মাটি পরীক্ষা ব্যতীত বাড়ির ফাউন্ডেশন ডিজাইন সম্ভব নয়। কোন নিচু জায়গা কিংবা ভরাট মাটির জায়গায় নির্মাণ কাজে অবশ্যই মাটি পরীক্ষা করতে হবে। বাড়ি নির্মাণ আপনার স্বপ্নের তৈরি করতে বাড়ি নির্মাণ ব্যয়, নির্মাণ আইন, সিটি কর্পোরেশন/পৌরসভা/উপজেলা পরিষদ, কনস্ট্রাকশন, প্রজেক্ট সুপারভিশন,এস্টিমেইট গুরুত্বপূর্ণ সন্ধি বিচ্ছেদ 

bari plan


Popular

BariPlans chat with us on WhatsApp
Hello, How can I help you? ...
Click me to start the chat...